অসহায় ও কর্মহীন পরিবারের পাশে চেয়ারম্যান আনিস। - চ্যানেল দূর্জয়

Most Popular

asdsaa.png চ্যানেল দূর্জয়-নির্ভীক যে কণ্ঠস্বর

সদ্যপ্রাপ্ত

Post Top Ad

asdsaa.png

অসহায় ও কর্মহীন পরিবারের পাশে চেয়ারম্যান আনিস।

আব্দুল্লাহ আল সাকিব।।মহামারি করোনাভাইরাসের কাছে যেন অসহায় হয়ে পড়েছে গোটা বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাস এরই মধ্যে ছড়িয়ে পড়েছে বিশ্বের প্রতিটি দেশ ও অঞ্চলে। থেমে গেছে  পুরো পৃথিবী। করোনার তাণ্ডবে থেমে আছে বিশ্বের অর্থনীতির চাকা।করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে বলেছেন প্রধানমন্ত্রী।এমন পরিস্থিতিতে সঙ্কটময় হয়েছে অসহায় ও কর্মহীন খেটে খাওয়া মানুষেরা।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেয়াড়া ইউনিয়নের হালসা গ্রামে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ।

বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাসের কারণে সবকিছু লকডাউন হয়ে যাওয়ায় সাধারন শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে।  তাদের এ অসহায়ত্ব অবস্থা দেখে  প্রধানমন্ত্রী এর পক্ষ থেকে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে হস্তান্তর করেন চেয়ারম্যান আনিসুর রহমান ও স্থানীয় নেতৃ বৃন্দ


তিনি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকারী ও ০৮ নং দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের উদ্যোগে হালসা গ্রামে ১০০ পরিবারের মাঝে চাউল ও সবজি বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব জনাব আক্তারুজ্জামান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুনসুর আলী, ইউপি সদস্য সেলিম হোসেন প্রমুখ।



No comments:

Post Top Ad

asdsaa.png