যশোরে ভেকুটিয়ায় দু সহোদর কে কুপিয়ে জখম! ১ জনের মৃত্যু। - চ্যানেল দূর্জয়

Most Popular

asdsaa.png চ্যানেল দূর্জয়-নির্ভীক যে কণ্ঠস্বর

সদ্যপ্রাপ্ত

Post Top Ad

asdsaa.png

যশোরে ভেকুটিয়ায় দু সহোদর কে কুপিয়ে জখম! ১ জনের মৃত্যু।


স্টাফ রিপোর্টার।।  যশোর গভীর রাতে মোটরসাইকেলের স্টান্টবাজিতে আপত্তি করায় রাসেল (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। এসময় গুরুতর জখম হয়েছে নিহতের বড় ভাই আলামিন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে। নিহত রাসেল ভেকুটিয়া শশ্মানপাড়ার বাসিন্দা ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আবু সালেকের ছেলে।
নিহতের পিতা জানান, আজ রাত ১০টার দিকে তিনিসহ তার দুই ছেলে বাড়ির সামনের রাস্তায় দাঁড়িয়েছিলেন। এসময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শামিনুর ও পিচ্চি বাবু দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলো। এসময় গাড়ি আস্তে চালাতে বলায় তারা দাঁড়িয়ে যায় এবং হত্যার হুমকি দিয়ে চলে যায়। এর ঘণ্টা-খানেক পর তারা আরো লোকজন নিয়ে ঘটনাস্থলে আসে এবং রাসেল ও আলামিনকে কুপিয়ে জখম করে চলে যায়। স্থানীয়দের সহায়তায় তাদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে আনার পথেই রাসেলের মৃত্যু হয়। তার ভাইকে ওয়ার্ডে পাঠানো হয়েছে। তবে তার অবস্থা খুবই আশঙ্কাজনক।
স্থানীয় আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম জানান, শামিনুর ও পিচ্চি বাবু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাদের নির্যাতনে এলাকার মানুষ অতিষ্ট হওয়ায় পুলিশকে একাধিকবার লিখিত অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু তারা প্রভাবশালী রাজনৈতিক শেল্টারের কারণে আটক হয় না। আজ তাদের হাতে নিরীহ একটা যুবক খুন হলো। যা অত্যন্ত দুঃখজনক।

এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।

No comments:

Post Top Ad

asdsaa.png