বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান কাজলের হটলাইন সেবা চালু - খাদ্য সহায়তা পাচ্ছেন সব্বাই। - চ্যানেল দূর্জয়

Most Popular

asdsaa.png চ্যানেল দূর্জয়-নির্ভীক যে কণ্ঠস্বর

সদ্যপ্রাপ্ত

Post Top Ad

asdsaa.png

বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান কাজলের হটলাইন সেবা চালু - খাদ্য সহায়তা পাচ্ছেন সব্বাই।


আবদুল্লাহ্ আল সাকিব : ঘরবন্দি নিরন্ন মানুষকে বেসরকারি পর্যায়েও সামর্থ্যবান  অনেকেই সহযোগিতা করছেন। এতে অন্য এলাকার মতো বাঘারপাড়া উপজেলার হতদরিদ্ররাও স্বস্তি পেয়েছেন কিছুটা। কিন্তু বেকায়দায় পড়েছেন মধ্যবিত্তরা। তারা সাহায্যের জন্য যেতে পারছেন না কারও কাছে। হতদরিদ্রদের পাশাপাশি এসব মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল। ব্যক্তিগত উদ্যোগে পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী। এ জন্য খোলা হয়েছে হটলাইন। ০১৭১২২৭২০২৭ নাম্বারে ফোন করলেই তার পক্ষ থেকে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী। দিন-রাত চালু রয়েছে এ সার্ভিস। গেল সপ্তাহে এমন শতাধিক পরিবারকে খাবার পৌঁছে দিয়েছেন চেয়ারম্যান।  

নাজমুল ইসলাম কাজলের প্রতিনিধি জানান, প্রতিদিন ৩০ থেকে ৩৫টি ফোন কল আসে। এর মধ্যে দোকান কর্মচারী, বেসরকারি অফিসের চাকুরে, ছোট ব্যবসায়ীরাও রয়েছেন। তবে মাঝে মাঝে অপ্রয়োজনে ফোন করেন কেউ কেউ। সেকারণে যাচাই-বাছাই করা হয়।
তিনি জানান, এ পর্যন্ত ফোন কলের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। খাদ্যদ্রব্যের তালিকায় রয়েছে চাল, ডাল, আলু, তেলসহ কয়েকটি পণ্য। 


এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল বলেন, ‘বিদ্যমান পরিস্থিতিতে অনেকেই লাইনে দাঁড়িয়ে বা জনসম্মুখে সহায়তা নিতে সংকোচ বোধ করছেন। তাদের কথা চিন্তা করে ব্যক্তি উদ্যোগে হটলাইন চালু করেছি। ফোন পেলেই আমার প্রতিনিধি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে। ২৪ ঘন্্টাই  এ সার্ভিস চালু থাকছে।’

No comments:

Post Top Ad

asdsaa.png